আপনার পছন্দ হতে পারে

আগামীতে শেহজাদও যাবে আব্রামকে সুন্দর মেমোরি দিয়েছি শাকিব খান

আব্রামকে সুন্দর মেমোরি দিয়েছি আগামীতে শেহজাদও যাবে শাকিব খান প্রিয়তমা সিনেমার শুটিং শেষ করার পর দুই মাসের মত বিরতিতে ছিলেন শাকিব খান এরই মাঝে বেশ কিছুদিনই কাটিয়েছেন আমেরিকায়   সেখানে ছিলেন অপু বিশ্বাস ও শাকিব খানের বড় ছেলে আব্রাহাম খান জয় অপু বিশ্বাস ও বড় ছেলে আব্রাম খান জয়কে নিয়ে শাকিব খান ঘুরেছেন   আমেরিকার বিভিন্ন জায়গায় ও ঘুরেছেন বিভিন্ন পার্কে সেই ভিডিও ও ছবি বিভিন্ন সময় অনলাইনে দেখা গিয়েছে   সম্প্রতি আজ ১০/৮/২০২৩ বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশে আসেন সুপারস্টার শাকিব খান বড় সন্তান আব্রামকে নিয়ে আমেরিকায় সময় কাটিয়েছিলেন তিনি। সেই প্রসঙ্গ টেনে শাকিব খান সাংবাদিকদের বলেন,   আব্রাম শেহজাদ দুই সন্তানের জন্য আমার সবসময় ভালোবাসা আছে আব্রামকে সুন্দর মেমোরি দেয়ার চেষ্টা করেছি   আগামীতে শেহজাদও যাবে তার প্রতিও আমার সমান ভালোবাসা থাকবে

এবার আইনগত ব্যবস্থা নিবেন মিম !

জীবনের সেরা সময় পার করছেন চিত্রনায়িকা মিম

আইনগত ব্যবস্থা নিবেন মিম


চিত্রনায়িকা মিম তার ভেরিফাইড ফেসবুক পেইজে যা লিখেছেন
 
এবার আইনগত ব্যবস্থা নিবেন মিম

 'পরাণ' ও 'দামাল' সিনেমার আকাশছোঁয়া সাফল্য আমাকে স্বার্থহীন ভালোবাসায় ভাসাচ্ছে।
আমি আপ্লুত, অভিভূত। বলতে পারি, জীবনের সেরা সময় পার করছি।
 
এবার আইনগত ব্যবস্থা নিবেন মিম

ঠিক এই সময়ে একটা পক্ষ আমার পথচলায় ঈর্ষান্বিত হয়ে, আমাকে থামিয়ে দিতে, 
আমাকে জড়িয়ে নানা ধরণের কুৎসা রটানোর চেষ্টা চালাচ্ছে। 
 
এবার আইনগত ব্যবস্থা নিবেন মিম

'পরাণ' ও 'দামাল' যে ভালোবাসা আমাকে দিচ্ছে, দেড় দশক আগে ঠিক একইরকম ভালোবাসায় 
সবাই আমাকে লাক্স চ্যানেল আই সুপারস্টার বানিয়েছে। 
 
এবার আইনগত ব্যবস্থা নিবেন মিম

সবার ভালোবাসাকে গুরুত্ব দায়িত্ব হিসেবে মেনে নিয়ে আমি আমার পেশাদার 
অভিনয়জীবন গড়ে তোলা চেষ্টা করেছি, করে যাচ্ছি, আগামীতেও করে যাব।  
 
এবার আইনগত ব্যবস্থা নিবেন মিম

আমি কাজ করছি বাংলাদেশে জাতিসংঘের আন্তর্জাতিক শিশু তহবিলের
 (ইউনিসেফ) জাতীয় শুভেচ্ছাদূত হিসেবে।
এবার আইনগত ব্যবস্থা নিবেন মিম


শিক্ষক বাবার আদর্শ ও মায়ের শেখানো সততাকে সঙ্গী করে দারুণ কিছু কাজ করার চেষ্টার মধ্য দিয়ে
 ভক্ত-শুভাকাঙ্খিসহ সবার মন জয়ের চেষ্টা করছি প্রতিনিয়ত।
 
এবার আইনগত ব্যবস্থা নিবেন মিম

কখনোই নিজের পেশাদার জীবনের সঙ্গে এমন কিছু যুক্ত করতে দেইনি
 যা আমার পথচলাকে প্রশ্নবিদ্ধ করতে পারে।
এবার আইনগত ব্যবস্থা নিবেন মিম


আমি জানি আমার পারিবারিক শিক্ষা ও মূল্যবোধ কী, 
বেড়ে ওঠেছি কোন ধরণের পারিবারিক আবহে, আমার চারপাশটা কেমন-- 
 
এবার আইনগত ব্যবস্থা নিবেন মিম

এখন যে বা যারা কোনো ধরণের প্রমাণ ছাড়াই আমাকে নিয়ে ভিত্তিহীন কথা বলছে, 
তাদের প্রতি নিন্দা জানানোর ভাষা জানা নেই।
 
এবার আইনগত ব্যবস্থা নিবেন মিম

তবে এসবের বাড়াবাড়ি হলে আমি অবশ্যই তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে ব্যবস্থা গ্রহণ করব। 
ভক্ত-শুভাকঙ্খি ও ভালোবাসার মানুষদের এটাও বলতে চাই, 
কারও কোনো ধরণের মনগড়া মিথ্যা বানোয়াট কথায় আপনারা বিভ্রান্ত হবেন না।
 
এবার আইনগত ব্যবস্থা নিবেন মিম

আমার এই দীর্ঘ পথচলায় সংবাদকর্মী ভাইয়েরা সবসময় আন্তরিক সহযোগিতা করেছেন। 
আপনারাই আমার যাবতীয় কাজ, ভাবনা-চিন্তা সঠিক ও সুন্দরভাবে ভক্ত-শুভাকাঙ্খিসহ 
 
এবার আইনগত ব্যবস্থা নিবেন মিম

দেশ-বিদেশের সবার কাছে তুলে ধরেছেন। তাই আপনাদের সবার কাছে অনুরোধ, 
কোনো ধরণের সত্যতা যাচাই বাছাই না করে বিভ্রান্তিকর কোনো খবর ছড়াবেন না।
 
এবার আইনগত ব্যবস্থা নিবেন মিম

কোনো ইউটিউব কিংবা পোর্টাল যদি আমাকে জড়িয়ে কোনো ধরণের ভিত্তিহীন খবর ছড়ানোর চেষ্ট করে 
তাহলে সংশ্লিষ্ট সবার বিরুদ্ধেও প্রচলিত আইনে ব্যবস্থা নিতে বাধ্য হতে হবো। 
 
এবার আইনগত ব্যবস্থা নিবেন মিম

আপনাদের ভালোবাসার বিদ্যা সিনহা মিম❤️
এবার আইনগত ব্যবস্থা নিবেন মিম


 

মন্তব্যসমূহ