আপনার পছন্দ হতে পারে

কন্ঠ দিয়ে ফিলিস্তিনের পাশে দাঁড়ালেন আগুন খান

কন্ঠ দিয়ে ফিলিস্তিনের পাশে দাঁড়ালেন আগুন খান সম্প্রতি রিলিজ পেয়েছে আগুন খান ও আবু রাসেলের কন্ঠে গাওয়া নতুন একটি জাগরণী গজল, নতুন এই ইসলামী সংগীতটি নিয়ে আগুন খান অনলাইন নিউজ 24 কে বলেন, জাগো ভাই নওজোয়ান শিরোনামে আমার নতুন একটি ইসলামী সংগীত রিলিজ হয়েছে যেটি খুব খুব সুন্দর হয়েছে   আমি আশা করি আমাদের ভিউয়ার্স যারা আছেন সবার এই ইসলামী সংগীতটি খুব পছন্দ হবে ! আপনি তো মিউজিক ভিডিওতে মডেলিং শর্ট ফিল্ম ও নাটকে অভিনয় করেন তো হঠাৎ করে ইসলামিক কাজে কেন   এই প্রশ্নের জবাবে আগুন খান অনলাইন নিউজ 24 কে বলেন বর্তমানে ফিলিস্তিনিদের উপর যে নির্মম অন্যায় অত্যাচার চলছে সেটি দেখে আমার খুবই কষ্ট হয় যেহেতু আমি ওখানে গিয়ে তাদের পাশে দাঁড়াতে পারবো না আমার সে সামর্থ্যটুকু নেই তাই আমি আমার এই সামান্য কণ্ঠটুকু দিয়েই তাদের পাশে দাঁড়ানোর একটু চেষ্টা করলাম   তাছাড়া ইসলামিক কাজগুলো আমি আমার পক্ষ থেকে যতটুক সম্ভব ছাড় দিয়ে করে থাকি এর আগেও আমি ধান্দা শিরোনামের একটি গজলে মডেলিং করেছি শুধু মডেলিং নয় আমি সেটি পরিচালনা করেছি    ধান্দা শিরোনামের গজলটিও খুব প্রশংসা পেয়েছে আমি ও আবু রাসেল আমরা দুজনে মিলেই

ফেরাউনের বংশধর বাংলাদেশ এখনো আছে ওমর সানী |

  

ফেরাউনের বংশধর বাংলাদেশ এখনো আছে  ওমর সানী

ফেরাউনের বংশধর বাংলাদেশ এখনো আছে ওমর সানী

তরমুজ কান্ড নিয়ে মুখ খুললেন জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী  |
প্রায়ই সমসাময়িক বিষয় নিয়ে ফেসবুকে কথা বলেন তিনি
তিনি এবার মুখ খুললেন তরমুজ নিয়ে |
 
ফেরাউনের বংশধর বাংলাদেশ এখনো আছে  ওমর সানী

 

 ফেরাউনের প্রথম ব্যবসা ছিলো তরমুজের ব্যবসা ।

ফেরাউন তরমুজ পিস হিসেবে কিনে এনে দাঁড়ি পাল্লায় মেপে বিক্রি করতেন।

ফেরাউনের বংশধর বাংলাদেশ এখনো আছে | ওমর সানী |

মেপে অনেক দামে বিক্রি করার কারনে, সেই সময় সাধারণ মানুষ তরমুজ কিনে খেতে পারতেন না।

আজ থেকে তিন(৩) হাজার বছর আগে ফেরাউন ঠিকই মারা গিয়েছে। 

ফেরাউনের বংশধর বাংলাদেশ এখনো আছে | ওমর সানী |

 কিন্তু ফেরাউনের কিছু বংশধর বাংলাদেশ এখনো আছে।

তারা রমজান আসলে সকল ধরনের পন্য সামগ্রির দাম বারিয়ে দেয়।

ফেরাউনের বংশধর বাংলাদেশ এখনো আছে  ওমর সানী

 আল্লাহ এদের হেদায়েত দান করুন আমীন আমরা কেজি দরে তরমুজ কিনব না 

আমি প্রতিজ্ঞা করেছি,,,, আপনি

  

ভিডিও দেখুন 👉 কিল্ক

মন্তব্যসমূহ