আপনার পছন্দ হতে পারে

কন্ঠ দিয়ে ফিলিস্তিনের পাশে দাঁড়ালেন আগুন খান

কন্ঠ দিয়ে ফিলিস্তিনের পাশে দাঁড়ালেন আগুন খান সম্প্রতি রিলিজ পেয়েছে আগুন খান ও আবু রাসেলের কন্ঠে গাওয়া নতুন একটি জাগরণী গজল, নতুন এই ইসলামী সংগীতটি নিয়ে আগুন খান অনলাইন নিউজ 24 কে বলেন, জাগো ভাই নওজোয়ান শিরোনামে আমার নতুন একটি ইসলামী সংগীত রিলিজ হয়েছে যেটি খুব খুব সুন্দর হয়েছে   আমি আশা করি আমাদের ভিউয়ার্স যারা আছেন সবার এই ইসলামী সংগীতটি খুব পছন্দ হবে ! আপনি তো মিউজিক ভিডিওতে মডেলিং শর্ট ফিল্ম ও নাটকে অভিনয় করেন তো হঠাৎ করে ইসলামিক কাজে কেন   এই প্রশ্নের জবাবে আগুন খান অনলাইন নিউজ 24 কে বলেন বর্তমানে ফিলিস্তিনিদের উপর যে নির্মম অন্যায় অত্যাচার চলছে সেটি দেখে আমার খুবই কষ্ট হয় যেহেতু আমি ওখানে গিয়ে তাদের পাশে দাঁড়াতে পারবো না আমার সে সামর্থ্যটুকু নেই তাই আমি আমার এই সামান্য কণ্ঠটুকু দিয়েই তাদের পাশে দাঁড়ানোর একটু চেষ্টা করলাম   তাছাড়া ইসলামিক কাজগুলো আমি আমার পক্ষ থেকে যতটুক সম্ভব ছাড় দিয়ে করে থাকি এর আগেও আমি ধান্দা শিরোনামের একটি গজলে মডেলিং করেছি শুধু মডেলিং নয় আমি সেটি পরিচালনা করেছি    ধান্দা শিরোনামের গজলটিও খুব প্রশংসা পেয়েছে আমি ও আবু রাসেল আমরা দুজনে মিলেই

মা হতে যাচ্ছেন পরীমনি | সন্তানের বাবা কে ?

পরীমনি মা হতে চলেছেন, সন্তানের বাবা কে ?
  

মা হতে চলেছেন জনপ্রিয় নায়িকা পরীমনি

 ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি মা হতে যাচ্ছেন
এ খবর তিনি নিজেই সোমবার দুপুরে গণমাধ্যমকে জানিয়েছেন |
অভিনেতা শরিফুল রাজ সন্তানের বাবা | 
 
পরীমনি মা হতে চলেছেন, সন্তানের বাবা কে

 
পরীমনি বলেন, গিয়াসউদ্দীন সেলিমের ছবি ‘গুণীন’-এর সেটে তারা প্রেমে পড়েন |
তিন দিন আগে পরিচালককে মিষ্টি খাইয়ে বিয়ের খবর জানিয়েছেন পরীমনি | 
পরীমনি জানান, আমি কয়েকদিন ধরেই বুঝতে পারছিলাম |

 
সোমবার দুপুরে ডাক্তারের কাছে গেলে |
ডাক্তার আমাদের খবরটি নিশ্চিত করেন |
খবরটি পেয়ে খুশিতে দুজনই কেঁদে ফেলেছি |
 

পরীমনি আরও বলেন, ডাক্তার বলেছেন
আমাকে এখন একটু সাবধানে চলাফেরা করতে হবে
 
পরীমনি মা হতে চলেছেন, সন্তানের বাবা কে


আমি এখন নিজেকে শুটিং থেকেও দূরে রাখছি একদম ছুটি,| 
আগামী দেড় বছর কোনো শুটিং করব না আমার দেড় বছরের ছুটি |
 
পরীমনি মা হতে চলেছেন, সন্তানের বাবা কে

প্রপারলি সুস্থ বাচ্চা জন্ম দিতে চাই |
বাচ্চাকে সুন্দরভাবে পৃথিবীতে আনতে চাই |


মন্তব্যসমূহ