আপনার পছন্দ হতে পারে

কন্ঠ দিয়ে ফিলিস্তিনের পাশে দাঁড়ালেন আগুন খান

কন্ঠ দিয়ে ফিলিস্তিনের পাশে দাঁড়ালেন আগুন খান সম্প্রতি রিলিজ পেয়েছে আগুন খান ও আবু রাসেলের কন্ঠে গাওয়া নতুন একটি জাগরণী গজল, নতুন এই ইসলামী সংগীতটি নিয়ে আগুন খান অনলাইন নিউজ 24 কে বলেন, জাগো ভাই নওজোয়ান শিরোনামে আমার নতুন একটি ইসলামী সংগীত রিলিজ হয়েছে যেটি খুব খুব সুন্দর হয়েছে   আমি আশা করি আমাদের ভিউয়ার্স যারা আছেন সবার এই ইসলামী সংগীতটি খুব পছন্দ হবে ! আপনি তো মিউজিক ভিডিওতে মডেলিং শর্ট ফিল্ম ও নাটকে অভিনয় করেন তো হঠাৎ করে ইসলামিক কাজে কেন   এই প্রশ্নের জবাবে আগুন খান অনলাইন নিউজ 24 কে বলেন বর্তমানে ফিলিস্তিনিদের উপর যে নির্মম অন্যায় অত্যাচার চলছে সেটি দেখে আমার খুবই কষ্ট হয় যেহেতু আমি ওখানে গিয়ে তাদের পাশে দাঁড়াতে পারবো না আমার সে সামর্থ্যটুকু নেই তাই আমি আমার এই সামান্য কণ্ঠটুকু দিয়েই তাদের পাশে দাঁড়ানোর একটু চেষ্টা করলাম   তাছাড়া ইসলামিক কাজগুলো আমি আমার পক্ষ থেকে যতটুক সম্ভব ছাড় দিয়ে করে থাকি এর আগেও আমি ধান্দা শিরোনামের একটি গজলে মডেলিং করেছি শুধু মডেলিং নয় আমি সেটি পরিচালনা করেছি    ধান্দা শিরোনামের গজলটিও খুব প্রশংসা পেয়েছে আমি ও আবু রাসেল আমরা দুজনে মিলেই

নানার জন্য দোয়া চাইলেন নাতি !

লাইফ সাপোর্টে শিল্পী সমিতির সন্মানিত সদস্য ও শক্তিমান অভিনেতা আমির সিরাজী |

সংকটাপন্ন অবস্থায় অভিনেতা আমির সিরাজী  নানর জন্য দোয়া চাইলেন আগুন খান  Amir Siraji  Agun Khan


 

এ নিয়ে অভিনেতা আগুন খান তার ফেসবুকে লিখেন |
 

আমার প্রিয়, ভাই, বন্ধু, আত্মীয় স্বজনসহ, সকলের কাছে দোয়ার দরখাস্ত |

শিল্পী সমিতির সন্মানিত সদস্য ও সবার প্রিয় অভিনেতা “আমির সিরাজী”
আমার প্রাণ প্রিয় নানা ভাই, হার্ট অ্যাটাক করেছেন
তিনি বর্তমানে লাইফ সাপোর্টে আছেন |
 
নানার বড় মেয়ে, আন্টির সাথে কথা বলার সময তিনি কান্নায় ভেঙে পরেন
খবরটি নিশ্চিত হওয়ার পর আমারো অনেক কান্না পেয়েছে |
 
আমি সবাইকে অনুরুদ্ধ করে বলি, আপনার সবাই দয়াকরে
আমার নানা ভাই অভিনেতা আমির সিরাজীর জন্য দোয়া করবেন |
 
মহান আল্লাহ জেন উনাকে খুব দ্রুত সুস্থতা দান করেন ( আমিন ) 
 
 

 

মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন