আপনার পছন্দ হতে পারে

কন্ঠ দিয়ে ফিলিস্তিনের পাশে দাঁড়ালেন আগুন খান

কন্ঠ দিয়ে ফিলিস্তিনের পাশে দাঁড়ালেন আগুন খান সম্প্রতি রিলিজ পেয়েছে আগুন খান ও আবু রাসেলের কন্ঠে গাওয়া নতুন একটি জাগরণী গজল, নতুন এই ইসলামী সংগীতটি নিয়ে আগুন খান অনলাইন নিউজ 24 কে বলেন, জাগো ভাই নওজোয়ান শিরোনামে আমার নতুন একটি ইসলামী সংগীত রিলিজ হয়েছে যেটি খুব খুব সুন্দর হয়েছে   আমি আশা করি আমাদের ভিউয়ার্স যারা আছেন সবার এই ইসলামী সংগীতটি খুব পছন্দ হবে ! আপনি তো মিউজিক ভিডিওতে মডেলিং শর্ট ফিল্ম ও নাটকে অভিনয় করেন তো হঠাৎ করে ইসলামিক কাজে কেন   এই প্রশ্নের জবাবে আগুন খান অনলাইন নিউজ 24 কে বলেন বর্তমানে ফিলিস্তিনিদের উপর যে নির্মম অন্যায় অত্যাচার চলছে সেটি দেখে আমার খুবই কষ্ট হয় যেহেতু আমি ওখানে গিয়ে তাদের পাশে দাঁড়াতে পারবো না আমার সে সামর্থ্যটুকু নেই তাই আমি আমার এই সামান্য কণ্ঠটুকু দিয়েই তাদের পাশে দাঁড়ানোর একটু চেষ্টা করলাম   তাছাড়া ইসলামিক কাজগুলো আমি আমার পক্ষ থেকে যতটুক সম্ভব ছাড় দিয়ে করে থাকি এর আগেও আমি ধান্দা শিরোনামের একটি গজলে মডেলিং করেছি শুধু মডেলিং নয় আমি সেটি পরিচালনা করেছি    ধান্দা শিরোনামের গজলটিও খুব প্রশংসা পেয়েছে আমি ও আবু রাসেল আমরা দুজনে মিলেই

বিনা কর্তণে ছাড়পত্র ”রাত জাগা ফুল”

বিনা কর্তণে ছাড়পত্র ”রাত জাগা ফুল”

রাত জাগা ফুল “ ছাড়পত্র পাবার পর, জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির তার ফেসবুক আইডিতে যা লিখেছেন তা নিচে হুবহু তুলে ধরা হলো |

 আলহামদুলিল্লাহ


আমার দীর্ঘদিনের স্বপ্ন এবং অনেক ভালোবাসায় নির্মিত প্রথম চলচ্চিত্র ”রাত জাগা ফুল” এর
ছাড়পত্র পেলাম। বিনা কর্তণে ছাড়পত্র ।

আমাকে শনিবার(৩০ অক্টোবর) ছবি দেখার পরে ছবির বিষয়ে বোর্ড থেকে তাদের অনুভূতির কথা জানিয়েছেন ,ভালোলাগার কথা জানিয়েছেন ।

আমি অনেকের কাছে কৃতজ্ঞ কারন আমার প্রথম চলচ্চিত্রে নানা রকম ভাবে আমার বন্ধু ,আত্মীয়, সহকর্মী, সিনেমার সঙ্গে জড়িত সবাই আমাকে যে উৎসাহ দিয়েছেন এবং তাদের মতামত দিয়েছেন আমি তাদের সকল মতামতকে গুরুত্ব দিয়ে কাজটা করার চেষ্টা করেছি।

ইনশাআল্লাহ আগামী 31 ডিসেম্বর 2021 আমি ছবিটি সিনেমা হলে মুক্তি দিতে চাই ।
আমি 2019 সালের ডিসেম্বরের 1 তারিখ এই সিনেমার শুটিং শুরু করেছিলাম ইচ্ছে ছিল 2020 এর মার্চ মাসের মধ্যে এই ছবির কাজ শেষ করবো কিন্তু সেটা সম্ভব হয়নি করোনার কারণে ।
পরবর্তীতে 2020 ডিসেম্বর 2021 এর জানুয়ারির মধ্যে অবশিষ্ট কাজ শেষ করিএবং 2021 এর august-september এর মধ্যে পোস্ট প্রোডাকশনের সমস্ত কাজ শেষ করি এবং সেন্সরে জমা দেই ।

আমাদের জাতীয় জীবনে ডিসেম্বর মাস এবং মার্চ মাস খুবই গুরুত্বপূর্ণ।
মার্চ মাসে যুদ্ধ শুরু হয়েছিল ডিসেম্বরে বিজয় হয়েছে।
আমার কাছে মনে হয়েছে চলচ্চিত্র নির্মাণ একটি যুদ্ধের মতো।

একজন চলচ্চিত্র নির্মাতা কত কষ্ট করতে পারেন আর কত কষ্ট করতে হয় ,
আমি এই চলচ্চিত্র নির্মাণ করতে গিয়ে প্রতিটি পদে-পদে সেটি খেয়াল করেছি এবং বোঝার চেষ্টা করেছি।

যাই হোক আর বেশি কথা নয় এখন প্রস্তুতি চলছে শুভ মুক্তির।
সবাই দোয়া করবেন। সবাই যদি ছবিটি দেখে ভালো লাগে একজন থেকে অন্যজনকে জানাবেন ।

আমি চাইনা জোর করে, কষ্ট করে আমার ছবিটি কেউ দেখুক ।
আমি চাই এই ছবিটি মানুষের মুখ থেকে অন্যের মুখে ছড়িয়ে যাক ।

ভালোবাসা রইলো ।
অবিরাম ভালোবাসা
জয় হোক"' রাত জাগা ফুল"' এর।

মন্তব্যসমূহ