আপনার পছন্দ হতে পারে

কন্ঠ দিয়ে ফিলিস্তিনের পাশে দাঁড়ালেন আগুন খান

কন্ঠ দিয়ে ফিলিস্তিনের পাশে দাঁড়ালেন আগুন খান সম্প্রতি রিলিজ পেয়েছে আগুন খান ও আবু রাসেলের কন্ঠে গাওয়া নতুন একটি জাগরণী গজল, নতুন এই ইসলামী সংগীতটি নিয়ে আগুন খান অনলাইন নিউজ 24 কে বলেন, জাগো ভাই নওজোয়ান শিরোনামে আমার নতুন একটি ইসলামী সংগীত রিলিজ হয়েছে যেটি খুব খুব সুন্দর হয়েছে   আমি আশা করি আমাদের ভিউয়ার্স যারা আছেন সবার এই ইসলামী সংগীতটি খুব পছন্দ হবে ! আপনি তো মিউজিক ভিডিওতে মডেলিং শর্ট ফিল্ম ও নাটকে অভিনয় করেন তো হঠাৎ করে ইসলামিক কাজে কেন   এই প্রশ্নের জবাবে আগুন খান অনলাইন নিউজ 24 কে বলেন বর্তমানে ফিলিস্তিনিদের উপর যে নির্মম অন্যায় অত্যাচার চলছে সেটি দেখে আমার খুবই কষ্ট হয় যেহেতু আমি ওখানে গিয়ে তাদের পাশে দাঁড়াতে পারবো না আমার সে সামর্থ্যটুকু নেই তাই আমি আমার এই সামান্য কণ্ঠটুকু দিয়েই তাদের পাশে দাঁড়ানোর একটু চেষ্টা করলাম   তাছাড়া ইসলামিক কাজগুলো আমি আমার পক্ষ থেকে যতটুক সম্ভব ছাড় দিয়ে করে থাকি এর আগেও আমি ধান্দা শিরোনামের একটি গজলে মডেলিং করেছি শুধু মডেলিং নয় আমি সেটি পরিচালনা করেছি    ধান্দা শিরোনামের গজলটিও খুব প্রশংসা পেয়েছে আমি ও আবু রাসেল আমরা দুজনে মিলেই

গলুই সিনেমার বাজেট দেড় কোটি, শাকিব নিচ্ছেন ৪০ লাখ |

গলুই সিনেমার বাজেট দেড় কোটি, শাকিব নিচ্ছেন ৪০ লাখ | 

গলুই সিনেমার বাজেট দেড় কোটি, শাকিব নিচ্ছেন ৪০ লাখ |

জামালপুরে মাদারগঞ্জের জামথল ঘাটে পুরোদমে চলছে গলুই সিনেমার শুটিং |

একসাথে কাজ করছেন শাকিব খান ও পূজা চেরী |  

 

গলুই সিনেমায় শাকিবকে দেখা যাবে লালু চরিত্রে  

আর শাকিবের বিপরীতে পূজাকে দেখা যাবে মালা চরিত্রে | 

 

গলুই সিনেমার মধ্য দিয়েই পূজা চেরী ও সাকিব খাঁন প্রথম বারের মতো জুটিবদ্ধ হন।

এরি মাঝে গুঞ্জন উঠেছে গলুই সিনেমার বাজেট নাকি ৬০ লাখ টাকা |

 

কিন্তু না সব গুঞ্জন উড়িয়ে দিয়ে, প্রযোজক খোরশেদ আলম খসরু বলেন

গলুই সিনেমার বাজেট হচ্ছে দেড় কোটি টাকা |

 

আমরা সরকারি অনুদান পেয়েছি হচ্ছে ৬০ লাখ টাকা 

আর বাকি টাকা আমরা নিজস্ব অর্থায়নে সিনেমার কাজ শেষ করবো 

চলচ্চিত্রটি পরিচালনা করছেন এস এ হক অলিক।

মন্তব্যসমূহ