আপনার পছন্দ হতে পারে

কন্ঠ দিয়ে ফিলিস্তিনের পাশে দাঁড়ালেন আগুন খান

কন্ঠ দিয়ে ফিলিস্তিনের পাশে দাঁড়ালেন আগুন খান সম্প্রতি রিলিজ পেয়েছে আগুন খান ও আবু রাসেলের কন্ঠে গাওয়া নতুন একটি জাগরণী গজল, নতুন এই ইসলামী সংগীতটি নিয়ে আগুন খান অনলাইন নিউজ 24 কে বলেন, জাগো ভাই নওজোয়ান শিরোনামে আমার নতুন একটি ইসলামী সংগীত রিলিজ হয়েছে যেটি খুব খুব সুন্দর হয়েছে   আমি আশা করি আমাদের ভিউয়ার্স যারা আছেন সবার এই ইসলামী সংগীতটি খুব পছন্দ হবে ! আপনি তো মিউজিক ভিডিওতে মডেলিং শর্ট ফিল্ম ও নাটকে অভিনয় করেন তো হঠাৎ করে ইসলামিক কাজে কেন   এই প্রশ্নের জবাবে আগুন খান অনলাইন নিউজ 24 কে বলেন বর্তমানে ফিলিস্তিনিদের উপর যে নির্মম অন্যায় অত্যাচার চলছে সেটি দেখে আমার খুবই কষ্ট হয় যেহেতু আমি ওখানে গিয়ে তাদের পাশে দাঁড়াতে পারবো না আমার সে সামর্থ্যটুকু নেই তাই আমি আমার এই সামান্য কণ্ঠটুকু দিয়েই তাদের পাশে দাঁড়ানোর একটু চেষ্টা করলাম   তাছাড়া ইসলামিক কাজগুলো আমি আমার পক্ষ থেকে যতটুক সম্ভব ছাড় দিয়ে করে থাকি এর আগেও আমি ধান্দা শিরোনামের একটি গজলে মডেলিং করেছি শুধু মডেলিং নয় আমি সেটি পরিচালনা করেছি    ধান্দা শিরোনামের গজলটিও খুব প্রশংসা পেয়েছে আমি ও আবু রাসেল আমরা দুজনে মিলেই

চিত্রনায়িকা সিমির পাশে আগুন খান |

 

চিত্রনায়িকা সিমির পাশে আগুন খান

 চিত্রনায়িকা সিমি ইসলাম কলির পাশে দাড়ালেন অভিনেতা আগুন খান |

 অভিনেত্রী ও প্রোজযোক সিমি ইসলাম কলিকে নিয়ে অভিনেতা আগুন খান তার ফেসবুক আইডিতে যা লিখেছেন

তা নিচের লেখা গুলোতে হুবহু তুলে ধরা হলো |

 

অভিনেত্রী ও প্রোজযোক সিমি ইসলাম কলিকে নিয়ে কিছু কথা না বলে পারলামনা।

আমি খুব ছোট একজন মানুষ ভুল কিছু লিখলে সবাই খমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।
 
তুমি আছো তুমি নেই সিনেমা ও কন্ঠশিল্পী কাজী শুভ
থেকে গান কেনা নিয়ে, এ পর্জন্ত অনেক সম্যষা ও আর্থিক খতি হয়েছে সিমি ইসলাম কলির।
কাজী শুভ ভাইয়ার সাথে যে সম্যষাটি হয়েছে
শেটার জন্য সিমি আপু একাই লড়ে যাচ্ছে |
 
 
আমি চাই, একজন প্রোজযোক এর পাশে আরেকজন প্রোজযোক দাড়ান।
একজন অভিনেত্রীর পাসে আরেকজন অভিনেতা/ অভিনেত্রী সবাই মিলে দাড়ান।
মিডিয়াতে আমরা সবাই এক সাথে চলতে চাই
করো সাথে ঝগড়া বিবাদ নিয়ে নয় |
 
 
জেহেতু সিমি আপু মামলা করেই ফেলেছে তাই
আইনের প্রতি আস্থা নিয়ে বলতে চাই
আইন আপনাকে সুবিচার পাইয়ে দিবে
ইনসা আল্লাহ।

মন্তব্যসমূহ