আপনার পছন্দ হতে পারে

কন্ঠ দিয়ে ফিলিস্তিনের পাশে দাঁড়ালেন আগুন খান

কন্ঠ দিয়ে ফিলিস্তিনের পাশে দাঁড়ালেন আগুন খান সম্প্রতি রিলিজ পেয়েছে আগুন খান ও আবু রাসেলের কন্ঠে গাওয়া নতুন একটি জাগরণী গজল, নতুন এই ইসলামী সংগীতটি নিয়ে আগুন খান অনলাইন নিউজ 24 কে বলেন, জাগো ভাই নওজোয়ান শিরোনামে আমার নতুন একটি ইসলামী সংগীত রিলিজ হয়েছে যেটি খুব খুব সুন্দর হয়েছে   আমি আশা করি আমাদের ভিউয়ার্স যারা আছেন সবার এই ইসলামী সংগীতটি খুব পছন্দ হবে ! আপনি তো মিউজিক ভিডিওতে মডেলিং শর্ট ফিল্ম ও নাটকে অভিনয় করেন তো হঠাৎ করে ইসলামিক কাজে কেন   এই প্রশ্নের জবাবে আগুন খান অনলাইন নিউজ 24 কে বলেন বর্তমানে ফিলিস্তিনিদের উপর যে নির্মম অন্যায় অত্যাচার চলছে সেটি দেখে আমার খুবই কষ্ট হয় যেহেতু আমি ওখানে গিয়ে তাদের পাশে দাঁড়াতে পারবো না আমার সে সামর্থ্যটুকু নেই তাই আমি আমার এই সামান্য কণ্ঠটুকু দিয়েই তাদের পাশে দাঁড়ানোর একটু চেষ্টা করলাম   তাছাড়া ইসলামিক কাজগুলো আমি আমার পক্ষ থেকে যতটুক সম্ভব ছাড় দিয়ে করে থাকি এর আগেও আমি ধান্দা শিরোনামের একটি গজলে মডেলিং করেছি শুধু মডেলিং নয় আমি সেটি পরিচালনা করেছি    ধান্দা শিরোনামের গজলটিও খুব প্রশংসা পেয়েছে আমি ও আবু রাসেল আমরা দুজনে মিলেই

জন্মদিনে ছেলেকে নিয়ে যা বললেন শাকিব খান | Shakib Khan | Abram Khan Joy | Online News 24

জন্মদিনে ছেলেকে নিয়ে যা বললেন শাকিব খান  Shakib Khan  Abram Khan Joy  Online News 24

পৃথিবীর প্রায় সবকিছুর শেষ আছে কিন্তু তোমার প্রতি আমার ভালোবাসার কোনো শেষ নেই।কারণ তুমি আমার কাছে সৃষ্টিকর্তা প্রদত্ত অমূল্য উপহার। শুধু জন্মদিন নয়, তোমার জন্য আমার কাছে প্রতিটি দিন গুরুত্বপূর্ণ।


তোমার সুন্দর ভবিষ্যতের জন্য যা কিছু কল্যাণকর সবসময় পুরোটা দেওয়ার চেষ্টা করেছি। তোমার সঙ্গে আমি সবসময় ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো ইনশাআল্লাহ। বেঁচে থাকার পূর্ণ স্বার্থকতা অর্জন করো। ছাড়িয়ে যাও আমার সকল স্বপ্নের সীমানা। জীবনে সাফল্যের সবক্ষেত্রে আমার চেয়ে এগিয়ে থাকো।


বিশ্বাস করি, যেদিন আমি থাকবো না সেদিন তোমার মধ্যে বেঁচে থাকবো আরও বহুকাল। তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। শুভ জন্মদিন আব্রাম খান জয়।



#ShakibKhan #AbramKhanJoy #OnlineNews24

মন্তব্যসমূহ