আপনার পছন্দ হতে পারে

কন্ঠ দিয়ে ফিলিস্তিনের পাশে দাঁড়ালেন আগুন খান

কন্ঠ দিয়ে ফিলিস্তিনের পাশে দাঁড়ালেন আগুন খান সম্প্রতি রিলিজ পেয়েছে আগুন খান ও আবু রাসেলের কন্ঠে গাওয়া নতুন একটি জাগরণী গজল, নতুন এই ইসলামী সংগীতটি নিয়ে আগুন খান অনলাইন নিউজ 24 কে বলেন, জাগো ভাই নওজোয়ান শিরোনামে আমার নতুন একটি ইসলামী সংগীত রিলিজ হয়েছে যেটি খুব খুব সুন্দর হয়েছে   আমি আশা করি আমাদের ভিউয়ার্স যারা আছেন সবার এই ইসলামী সংগীতটি খুব পছন্দ হবে ! আপনি তো মিউজিক ভিডিওতে মডেলিং শর্ট ফিল্ম ও নাটকে অভিনয় করেন তো হঠাৎ করে ইসলামিক কাজে কেন   এই প্রশ্নের জবাবে আগুন খান অনলাইন নিউজ 24 কে বলেন বর্তমানে ফিলিস্তিনিদের উপর যে নির্মম অন্যায় অত্যাচার চলছে সেটি দেখে আমার খুবই কষ্ট হয় যেহেতু আমি ওখানে গিয়ে তাদের পাশে দাঁড়াতে পারবো না আমার সে সামর্থ্যটুকু নেই তাই আমি আমার এই সামান্য কণ্ঠটুকু দিয়েই তাদের পাশে দাঁড়ানোর একটু চেষ্টা করলাম   তাছাড়া ইসলামিক কাজগুলো আমি আমার পক্ষ থেকে যতটুক সম্ভব ছাড় দিয়ে করে থাকি এর আগেও আমি ধান্দা শিরোনামের একটি গজলে মডেলিং করেছি শুধু মডেলিং নয় আমি সেটি পরিচালনা করেছি    ধান্দা শিরোনামের গজলটিও খুব প্রশংসা পেয়েছে আমি ও আবু রাসেল আমরা দুজনে মিলেই

চাঁদে জমি কিনলেন হিরো আলম ! Hero Alom News | Online News 24

 


বর্তমানে সব থেকে আলোচনার মূখ্য বিষয় হলো চাঁদে জায়গা কিনা। এমন কি এই চাঁদে জমি কিনা নিউজে ভাইরাল দেশের অনেকেই। 

বর্তমানে বন্ধু বন্ধুকে, আর জামাই বউকে, গিফট পর্যন্ত করতে দেখা গেছে চাঁদের দেশের জায়গা !


এবার সব কিছু উপেক্ষা করে চাঁদের দেশে জায়গা কিনলেন হিরো আলম। তবে বাস্তবে না হলেও ( বাজী ) নামক একটি ওয়েব ফিল্মে হিরো আলমের গার্লফ্রেন্ডকে গিফট করতে দেখা যাবে। ওয়েব ফিল্মেটিতে আরও অভিনয় করতে দেখা যাবে সাংবাদিক আকাশ নিবিরকে।


এ প্রসঙ্গে, অনলাইন নিউজ ২৪ কে, হিরো আলম বলেন, চাঁদের দেশে সবাই জায়গা কিনলে আমি কেন বাদ থাকবো । 

আমার মনে হয় বর্তমানে বাংলাদেশে যে অবস্থা। আমি অনেক কিছু চিন্তা-ভাবলা করে দেখলাম। 

আমাদের দেশের কিছু লোক যদি চাঁদের দেশে গিয়ে বসবাস করে । এটা তো খুশির খবর। তাহলে বাংলাদেশে কিছুটা যানজট মুক্ত হবে এবং কিছু বেকার লোকের কর্মস্থান হবে। তাই সবাইকে বলছি যার সামর্থ আছে, চাঁদের দেশে জায়গা কিনুন। আর যদি ঘটনাটি সত্যি হয় তাহলে আমিও কিনবো ইনশাআল্লাহ |

মন্তব্যসমূহ