আপনার পছন্দ হতে পারে

কন্ঠ দিয়ে ফিলিস্তিনের পাশে দাঁড়ালেন আগুন খান

কন্ঠ দিয়ে ফিলিস্তিনের পাশে দাঁড়ালেন আগুন খান সম্প্রতি রিলিজ পেয়েছে আগুন খান ও আবু রাসেলের কন্ঠে গাওয়া নতুন একটি জাগরণী গজল, নতুন এই ইসলামী সংগীতটি নিয়ে আগুন খান অনলাইন নিউজ 24 কে বলেন, জাগো ভাই নওজোয়ান শিরোনামে আমার নতুন একটি ইসলামী সংগীত রিলিজ হয়েছে যেটি খুব খুব সুন্দর হয়েছে   আমি আশা করি আমাদের ভিউয়ার্স যারা আছেন সবার এই ইসলামী সংগীতটি খুব পছন্দ হবে ! আপনি তো মিউজিক ভিডিওতে মডেলিং শর্ট ফিল্ম ও নাটকে অভিনয় করেন তো হঠাৎ করে ইসলামিক কাজে কেন   এই প্রশ্নের জবাবে আগুন খান অনলাইন নিউজ 24 কে বলেন বর্তমানে ফিলিস্তিনিদের উপর যে নির্মম অন্যায় অত্যাচার চলছে সেটি দেখে আমার খুবই কষ্ট হয় যেহেতু আমি ওখানে গিয়ে তাদের পাশে দাঁড়াতে পারবো না আমার সে সামর্থ্যটুকু নেই তাই আমি আমার এই সামান্য কণ্ঠটুকু দিয়েই তাদের পাশে দাঁড়ানোর একটু চেষ্টা করলাম   তাছাড়া ইসলামিক কাজগুলো আমি আমার পক্ষ থেকে যতটুক সম্ভব ছাড় দিয়ে করে থাকি এর আগেও আমি ধান্দা শিরোনামের একটি গজলে মডেলিং করেছি শুধু মডেলিং নয় আমি সেটি পরিচালনা করেছি    ধান্দা শিরোনামের গজলটিও খুব প্রশংসা পেয়েছে আমি ও আবু রাসেল আমরা দুজনে মিলেই

এবার CID তে আগুন খান | Online News 24 | অনলাইন নিউজ ২৪ | Agun khan News

এবার CID তে আগুন খান | Online News 24 | অনলাইন নিউজ ২৪ | Agun khan News

এবার CID তে আগুন খান | Online News 24 | অনলাইন নিউজ ২৪ | Agun khan News
ছোট বেলা থেকে স্বপ্ন দেখতেন বড় পর্দার নায়ক হবেন আগুন খান,

নিজের গ্রামে যখনি কনো অনুষ্টান হতো 

পাগলের মত ছুটে জেত ড্যান্স ও অভিনয় করার জন্য |

মানুষেরাও তার ড্যান্স ও অভিনয় দেখে খুশি হতো, 

বিভিন্ন জনে বিভিন্ন ভাবে বাহবা দিত |

ওই সময় থেকেই অভিনয়ের প্রতি 

আরো বেশি পাগল হন তিনি |

কিন্তু কপাল খারাপ হলে যা হয় আরকি, 

শে সময় থেকেই জীবিকা নির্বাহের জন্য,

অনেকটা সময় কেটে যায় বিভিন্ন পেশায় | 

আলাপ কালে Online News 24 কে আগুন খান বলেন |

আমি প্রথমে ধন্যবাদ দিতে চাই 

আমাদের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে

যিনি আমাদের ডিজিটাল বাংলাদেশ দিয়েছেন, 

শুধু তা ই নয় দিয়েছেন ডিজিটাল আরো অনেক কিছু |

বিশেষ করে YoutubeFacebook এই দুটি প্লাটফর্মে 

অনেকেই তাদের প্রথিভা কাজে লাগিয়ে অনেক কিছু করছেন |

আমিও চেষ্টা করে যাচ্ছি, ভাল কিছু করবো ইনসা আল্লাহ |

প্রশ্ন/ CID নিয়ে কতটুকু এগুলেন

উত্তর/ প্রথমে যে CID টা তৈরী করেছি শেটি খুব ভাল হয়েছে

ওটার সফলতা দেখেইে এবার BD CID নামে 

আরকেটি পর্ব তৈরী করতে যাচ্ছি

এটিতে ভিন্ন রকম কিছু চমক আনতে যাচ্ছি 

যা  এর আগে কনো সি আই ডি তে দেখানো হয়নি

আপনারা আমার জন্য দোআ করবেন আমি জেন 

ভাল ভাল কাজ আপনাদের উপহার দিতে পারি

মন্তব্যসমূহ