আপনার পছন্দ হতে পারে

কন্ঠ দিয়ে ফিলিস্তিনের পাশে দাঁড়ালেন আগুন খান

কন্ঠ দিয়ে ফিলিস্তিনের পাশে দাঁড়ালেন আগুন খান সম্প্রতি রিলিজ পেয়েছে আগুন খান ও আবু রাসেলের কন্ঠে গাওয়া নতুন একটি জাগরণী গজল, নতুন এই ইসলামী সংগীতটি নিয়ে আগুন খান অনলাইন নিউজ 24 কে বলেন, জাগো ভাই নওজোয়ান শিরোনামে আমার নতুন একটি ইসলামী সংগীত রিলিজ হয়েছে যেটি খুব খুব সুন্দর হয়েছে   আমি আশা করি আমাদের ভিউয়ার্স যারা আছেন সবার এই ইসলামী সংগীতটি খুব পছন্দ হবে ! আপনি তো মিউজিক ভিডিওতে মডেলিং শর্ট ফিল্ম ও নাটকে অভিনয় করেন তো হঠাৎ করে ইসলামিক কাজে কেন   এই প্রশ্নের জবাবে আগুন খান অনলাইন নিউজ 24 কে বলেন বর্তমানে ফিলিস্তিনিদের উপর যে নির্মম অন্যায় অত্যাচার চলছে সেটি দেখে আমার খুবই কষ্ট হয় যেহেতু আমি ওখানে গিয়ে তাদের পাশে দাঁড়াতে পারবো না আমার সে সামর্থ্যটুকু নেই তাই আমি আমার এই সামান্য কণ্ঠটুকু দিয়েই তাদের পাশে দাঁড়ানোর একটু চেষ্টা করলাম   তাছাড়া ইসলামিক কাজগুলো আমি আমার পক্ষ থেকে যতটুক সম্ভব ছাড় দিয়ে করে থাকি এর আগেও আমি ধান্দা শিরোনামের একটি গজলে মডেলিং করেছি শুধু মডেলিং নয় আমি সেটি পরিচালনা করেছি    ধান্দা শিরোনামের গজলটিও খুব প্রশংসা পেয়েছে আমি ও আবু রাসেল আমরা দুজনে মিলেই

স্ত্রীর জন্য দোয়া চাইলেন অভিনেতা আগুন খান | online news 24 | অনলাইন নিউজ ২৪

                                                 স্ত্রীর জন্য দোয়া চাইলেন অভিনেতা আগুন খান | online news 24 | অনলাইন নিউজ ২৪

 স্ত্রীর জন্য দোয়া চাইলেন অভিনেতা আগুন খান, online news 24

শক্তিমান অভিনেতা আমির সিরাজী’র পরিচালনায় বিভিন্ন নাটকে
আভিনয় করেছেন আগুন খান |
স্ত্রীর জন্য দোয়া চাইলেন অভিনেতা আগুন খান | online news 24 | অনলাইন নিউজ ২৪


 
এছারাও নিজ পরিচালনায় বানিয়েছেন অনেক শর্ট ফিল্ম,
আলাপ কালে আগুন খান বলেন আমার ছোট একটি ইউটিউব চ্যানেল আছে
নাম, আগুন খান অফিসিয়ল ওখানেও ভাল ভাল কাজ আপলোড দিচ্ছি |
স্ত্রীর জন্য দোয়া চাইলেন অভিনেতা আগুন খান | online news 24 | অনলাইন নিউজ ২৪

 

এর আগে ওনার স্ত্রীকে নিয়ে  ফেসবুকে একটি পোষ্ট দিয়ে ছিলেন 
শে বিষয়ে জানতে চাইলে তিনি বলেন
আমার স্ত্রী খুবি অসুস্থ তার পেটে টিউমার ধরা পরেছে
বর্তমানে চিকিৎসাধীন  অবস্থায় আছে |
স্ত্রীর জন্য দোয়া চাইলেন অভিনেতা আগুন খান | online news 24 | অনলাইন নিউজ ২৪

 

এসময় তিনি  online news 24 কে বলেন আমি দেশবাশী সকলের কাছে আমার 
স্ত্রীর জন্য দোয়া চাই আপনারা সবাই দোয়া করবেন 
মহান আল্লাহ জেন আমার স্ত্রীকে খুব ধ্রুত সুস্থ করেদেন

মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন