আপনার পছন্দ হতে পারে

কন্ঠ দিয়ে ফিলিস্তিনের পাশে দাঁড়ালেন আগুন খান

কন্ঠ দিয়ে ফিলিস্তিনের পাশে দাঁড়ালেন আগুন খান সম্প্রতি রিলিজ পেয়েছে আগুন খান ও আবু রাসেলের কন্ঠে গাওয়া নতুন একটি জাগরণী গজল, নতুন এই ইসলামী সংগীতটি নিয়ে আগুন খান অনলাইন নিউজ 24 কে বলেন, জাগো ভাই নওজোয়ান শিরোনামে আমার নতুন একটি ইসলামী সংগীত রিলিজ হয়েছে যেটি খুব খুব সুন্দর হয়েছে   আমি আশা করি আমাদের ভিউয়ার্স যারা আছেন সবার এই ইসলামী সংগীতটি খুব পছন্দ হবে ! আপনি তো মিউজিক ভিডিওতে মডেলিং শর্ট ফিল্ম ও নাটকে অভিনয় করেন তো হঠাৎ করে ইসলামিক কাজে কেন   এই প্রশ্নের জবাবে আগুন খান অনলাইন নিউজ 24 কে বলেন বর্তমানে ফিলিস্তিনিদের উপর যে নির্মম অন্যায় অত্যাচার চলছে সেটি দেখে আমার খুবই কষ্ট হয় যেহেতু আমি ওখানে গিয়ে তাদের পাশে দাঁড়াতে পারবো না আমার সে সামর্থ্যটুকু নেই তাই আমি আমার এই সামান্য কণ্ঠটুকু দিয়েই তাদের পাশে দাঁড়ানোর একটু চেষ্টা করলাম   তাছাড়া ইসলামিক কাজগুলো আমি আমার পক্ষ থেকে যতটুক সম্ভব ছাড় দিয়ে করে থাকি এর আগেও আমি ধান্দা শিরোনামের একটি গজলে মডেলিং করেছি শুধু মডেলিং নয় আমি সেটি পরিচালনা করেছি    ধান্দা শিরোনামের গজলটিও খুব প্রশংসা পেয়েছে আমি ও আবু রাসেল আমরা দুজনে মিলেই

পরিচালকের সাথে সে ক স করতে হয় CID অভিনেত্রী চম্পা খান। অনলাইন নিউজ ২৪

 

পরিচালকের সাথে সে ক স করতে হয় CID অভিনেত্রী চম্পা খান। অনলাইন নিউজ ২৪
পরিচালকের সাথে সে ক স করতে হয় CID অভিনেত্রী চম্পা খান। অনলাইন নিউজ ২৪ 

 প্রশ্নশুটিংয়ে এশে কেমন লাগছে 
 
উত্তর/ এই শুটিং জগতে এশে আমার খুব ভাল লাগতেছে, আপনারা আমার জন্য দোআ করবেন আমি জেন ভাল ভাল কাজ আপনাদের উপহার দিতে পারি,
প্রশ্নসোনা যায় শুটিংয়ে আসতে নাকি, পরিচালকের সাথে খারাপ করতে হয় 
 
উত্তর / না এধরণের কনো অফার আমি পাইনি আর পেতেও চাইনা, আমি আমার মা বাবার পাসে দাড়াতে চাই, তাদের সাহাজ্য করতে চাই |
 
এ সময় অভিনেত্রী চম্পা খানonline news 24 কে বলেন
আপনারা আমার জন্য দোআ করবেন আমি জেন ভাল ভাল কাজ আপনাদের উপহার দিতে পারি

মন্তব্যসমূহ